[HOT] Banglalink Unlimited Browsing Free internet - Bangla Tutorial at iTzTuner

হ্যালো বন্ধুরা,
বাংলালিংক সিম দিয়ে আপনি ফ্রি নেট ব্যবহার করতে চান তাহলে এই পোষ্ট টি সম্পূর্ণ পড়তে হবে।তা না হলে পরে ফ্রি নেট না চললে আবার কমেন্ট এ বলবেন ফেক পোস্ট। সম্পূর্ণ পড়ে ট্রাই করুন।
এই ফ্রি নেটে যা ব্যবহার করতে পারবেন:
১. Youtube ভিডিও দেখতে পারবেন
২. Download করতে পারবেন
৩. Browsing করতে পারবেন
ফ্রি নেট ব্যবহার করতে যা লাগবে:
১.একটি বাংলালিংক সিম
বিঃ:দ্রঃ সিমটিতে যেন টাকা না থাকে কিন্তু টাকার মেয়াদ থাকতে হবে।
২.একটি ব্রাউজার (Chrome Browser Better)
৩.একটি মোবাইল










প্রথমেই বাংলালিংক সিমে নেট কানেকশন অন করে নিন।এরপর Chrome Browser এ গিয়ে নিচে স্কিনশট এ দেওয়া লিংকটি লিখে সার্চ করুন।অথবা এই লিংকে যান।


একটি সাইট অপেন হবে।ঠিক নিচের স্ক্রিনশট এর মতো দেখাবে।এখানে ফাঁকা ঘরে আপনি যেই সাইট ব্যবহার করতে চান সেটি দিয়ে Go Press করুন।

YouTube এ ভিডিও দেখার জন্য ইউটিউব ক্লিক করুন‌।এখন অনেকে বলবেন ভিডিও চলবে না।দেখুন আমি একটি ভিডিও প্লে করে দেখাচ্ছি।


এখন ডাউনলোড কিভাবে করবেন!! ডাউনলোড আপনি ঠিক যেভাবে করেন সেভাবেই করতে পারবেন।আমি একটি গান ডাউনলোড করে দেখাচ্ছি।প্রথমেই একটি সাইটে চলে যাচ্ছি।

দেখুন আমি এই গানটি ডাউনলোড করবো।এর জন্য আমি ডাউনলোড অপশনে ক্লিক করলাম।

দেখুন ডাউনলোড অপশনে ডাউনলোড শুরু হয়ে গেছে।
বিঃ দ্রঃ Wi-fi আইকন দেখে কেউ বিভ্রান্ত হবেন না।ওটা আমার অন্য পকেট রাউটার বাংলালিংক সিমের হটস্পট ব্যবহার করতেছি।
আর যদি আপনার 4G তে কাজ না করে তাহলে অবশ্যই 3G করে নিবেন।
ধন্যবাদ
ভুল ত্রুটি ক্ষমাপ্রার্থী

3/Post a Comment/Comments

Post a Comment

Previous Post Next Post